Buymobile নিয়ে এলো হৈ চৈ অফার

হৈ চৈ Sale

Buymobile

আগামী ২১ শে ফেব্রুয়ারী মাতৃভাষা দিবস । আন্তর্জাতিক এ মাতৃভাষা দিবস উপলক্ষে প্রতিবারের মত এবারও অফারের রং এ সাজছে ব্যতিক্রমধর্মী Online shopping site in Buymobile । কিন্তু এবারের সাজে থাকছে একটু ভিন্নতা । কেননা মোবাইলে ডিসকাউন্টের পাশাপাশি থাকছে কিছু কিছু প্রোডাক্টে আকর্ষনীয় গিফট। এই অফারটি উপভোগ করতে পারবেন, শুধুমাত্র ডিসকাউন্ট অফারের সময় সীমার মধ্যে।

“হৈ চৈ Sale” শ্লোগানে Buymobile.com.bd এর প্রদানকৃত অফারটি থাকবে আজ থেকে ২১ শে ফেব্রুয়ারী রাত ১২টা পর্যন্ত । এছাড়াও প্রতিটি অর্ডার পাবেন ফ্রি হোম ডেলিভারীতে। এছাড়াও থাকছে প্রতিটি প্রোডাক্টে অফিসিয়াল ওয়ারেন্টি।

আসুন একটু সময়ের জন্য অফারের তালিকায় চোখ বুলিয়ে আসি।
অফারের তালিকায় থাকা মোবাইল ব্যান্ডগুলো হল-

Meizu Mobile Phone:
হৈ চৈ Sale-এ Meizu ব্র্যান্ডের Mobile Phone গুলিতে থাকছে ১৯% ডিসকাউন্ট অফার এবং সাথে থাকছে আকর্ষনীয় অনেকগুলি গিফট।

Meizu M3s এর আগের প্রাইজ ১১,৯৯০ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ১০,০৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ১,৮৯১ টাকা ছাড় পাবেন। সাথে পাবেন সেলফি স্টিক, ব্যাক কাভার, এবং আপনার হ্যান্ডসেটের ডিসপ্লেকে সুরক্ষা দিতে থাকছে টেম্পার্ড গ্লাস।

Meizu M3 Note এর আগের প্রাইজ ১৫,৯৯০ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ১২,৯৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ২,৯৯১ টাকা ছাড় পাবেন। সাথে পাবেন সেলফি স্টিক, ব্যাক কাভার, এবং আপনার হ্যান্ডসেটের ডিসপ্লেকে সুরক্ষা দিতে থাকছে টেম্পার্ড গ্লাস।

Alcatel Idol X+ এর আগের প্রাইজ ১৫,৯৯৯ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৯,৯৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৬,০০০ টাকা ছাড় পাবেন। সাথে পাবেন জ্যাকেট এবং JBL হেডফোন।

Pop UP এর আগের প্রাইজ ৯,৯৯৯ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৮,৯৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ১,০০০ টাকা ছাড় পাবেন।

Onetouch Pop S3 এর আগের প্রাইজ ৭,৮৮৮ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৩,৯৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৩,৮৮৯ টাকা ছাড় পাবেন।

HTC 326 এর আগের প্রাইজ ১০,৫০০ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৯,৫৫০ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৯,৫০ টাকা ছাড় পাবেন।

Pop C1 এর আগের প্রাইজ ৫,০০০ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ২,২০০ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ২,৮০০ টাকা ছাড় পাবেন।

Alcatel Onetouch Pop C9 এর আগের প্রাইজ ৯,৯৯৯ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৬,৪৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৩,৫০০ টাকা ছাড় পাবেন।

Microsoft Lumia 540 এর আগের প্রাইজ ১৪,৯৯৯ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৯,৫০০ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৫,৪৯৯ টাকা ছাড় পাবেন।

HTC Active Headset One M9 এর আগের প্রাইজ ১,৪৯৯ টাকা এবং ডিসকাউন্ট প্রাইজ ৯,৯৯ টাকা। এই অফারের মধ্যে এই প্রোডাক্টি কিনলে ৫,০০ টাকা ছাড় পাবেন।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সময়ের মধ্যে অবিশ্বাস্য এই অফার গুলো পেতে থাকুন Buymobile.com.bd-এর সাথে ।

One thought on “Buymobile নিয়ে এলো হৈ চৈ অফার”

Comments are closed.

Category