সম্পুর্ণ বাংলায় দেখুন কিভাবে buymobile myshop এর মাধ্যমে ঘরে বসে টাকা আয় করা যায়

কিভাবে করবেন নিজের স্টোর

ছাত্রছাত্রী থেকে শুরু করে যেকোন পেশার মানুষের বাড়তি আয়ের জন্য Buymobile হাতে নিয়েছে অসাধারন উদ্যোগ। Buymobile থেকে অ্যাফিলিয়েট রেজিস্ট্রেশন করে আপনি করতে পারবেন এই আয়। আপনার Myshop একাউন্টের লিঙ্ক থেকে যতগুলো পন্য কেনা হবে, প্রতিটি অর্ডারে বিক্রয়কৃত পণ্যের মুল্যের প্রেক্ষিতে আপনি পাবেন একটি নির্দিষ্ট পরিমাণ কমিশন। এই কমিশনটি স্বয়ংক্রিয়ভাবে আপনার রেজিস্ট্রেশনকৃত একাউন্টে জমা হতে থাকবে। যা আপনি নিজেও দেখতে পারবেন।

দেখে নিন কিভাবে তৈরি করবেন আপনার নিজের স্টোর

ধাপ ১: buymobile.com.bd-এর ওয়েবসাইটে নীচের দিকে দেখুন “myshop” অপশন রয়েছে। অপশনটিতে ক্লিক করুন।

online shopping site

ধাপ ২: বার দেখবেন আপনাকে “স্টোর তৈরী করুন” পেইজে নিয়ে গেছে। এখান থেকে আপনার পুর্বে রেজিস্ট্রেশন করা থাকলে লগইন করুন। যদি পুর্বে স্টোর তৈরী করা না থাকে তবে নতুন করে একাউন্ট তৈরী করুন আপনার স্টোরের জন্য। এর জন্য “নতুন একাউন্ট” অপশনে ক্লিক করুন, এবং“Continue”করুন।

online shopping site

ধাপ ৩: এবার পর্যায়ক্রমে সব তথ্য প্রদান করুন।

online shopping site online shopping site

ধাপ ৪: সব তথ্য দেয়ার পর “Continue” করুন।

ধাপ ৫: এবার দেখুন আপনার একাউন্ট/স্টোর তৈরি হয়ে গিয়েছে। আপনাকে মেইল একাউন্ট পর্যবেক্ষন করতে বলা হচ্ছে। আপনার মেইলটি পর্যবেক্ষন করুন। ২৪ ঘন্টার মধ্যে buymobile কর্তৃক আপনাকে একটি মেইল করা হবে, এবং তারপর আপনি আপনার স্টোর ব্যবহার করতে পারবেন।

online shopping site

ধাপ ৬: এবার আপনার একাউন্টে লগইন করুন। দেখুন একাউন্টের সব তথ্য দেখাচ্ছে। শপ তৈরী হয়ে গেলে আপনার শপের পণ্য গুলিকে সাজান।

এবার পছন্দমত আপনার স্টোরটিকে সাজান।

আপনার স্টোর তৈরী হয়ে যাওয়ার পর ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন, এবং স্টোরটিকে আপনার পছন্দ মত সাজান। একাউন্টে লগইন করে দেখুন আপনার সব তথ্য দেখাচ্ছে। স্টোর সাজাতে বা পণ্য যুক্ত করতে করণীয়-

ধাপ ১। একাউন্ট তথ্য, পাসওয়ার্ড সহ সব তথ্যের জন্য একে একে অপশনগুলোতে ক্লিক করুন।

online shopping site

ধাপ ২। আপনার ট্র্যাকিং নাম্বার জানার জন্য “Add Product” অপশনে ক্লিক করুন। এবং “Your Tracking Code” থেকে আপনার ট্র্যাকিং নাম্বার সংগ্রহ করুন

online shopping site

ধাপ ৩। “Tracking Link Generator” থেকে আপনার পণ্যের মডেল সিলেক্ট করুন এবং দেখুন “Tracking Link” থেকে এই পণ্যের জন্য লিঙ্কটি সংগ্রহ করুন।

online shopping site

ধাপ ৪। এবার আপনার “Store” অপশনে যান এবং দেখুন আপনার স্টোরের জন্য বাছাই করা পণ্য গুলি।

ধাপ ৫।এখন “Store link” এর লিঙ্কটিতে ক্লিক করে আপনার স্টোর দেখুন। এই পেইজের পণ্যের “Buy Now” অপশনে ক্লিক করে ক্রেতারা আপনার পণ্য কিনবে এবং সেই পণ্যের মুল্যের ভিত্তিতে আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা জমা হয়ে যাবে। এবার লিঙ্কটি আপনার পছন্দমত জায়গায় শেয়ার করে দিন আপনার পণ্যের প্রচারের জন্য।

এবার লিঙ্কটি আপনার পছন্দমত জায়গায় শেয়ার করে দিন আপনার পণ্যের প্রচারের জন্য। এই লিঙ্কটি থেকে যতজন পণ্য কিনবে তার থেকে কমিশন আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।